খুলনা, বাংলাদেশ | ২৪ আষাঢ়, ১৪৩১ | ৮ জুলাই, ২০২৪

Breaking News

  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত
  চীনের রাজধানী বেইজিংয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে নিহত ৫

কলকাতায় গিয়েও বুবলীকে নিয়ে প্রশ্নের মুখে শাকিব খান

বিনোদন ডেস্ক

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। রায়হান রাফী পরিচালিত সিনেমাটি মুক্তির পর থেকেই আলোচনায় । ১৫ দেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। শুক্রবার (৫ জুলাই) ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির আগে কলকতায় প্রিমিয়ার শো’তে অংশ নিয়েছিলেন শাকিব খান। প্রচারে অংশ নিতে গত বুধবার কলকাতায় গেছেন শাকিব। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে কলকাতার সাউথ সিটি মলে হয়েছে সিনেমাটির কলকাতা প্রিমিয়ার। এর আগে বিকেলে এক সংবাদ সম্মেলনে সিনেমাটি নিয়ে কথা বলেছেন শাকিব খান। সেখানে সাংবাদিকরা তাকে বিভিন্ন প্রশ্ন করেছে। এমকি শবনম বুবলীকে নিয়েও প্রশ্নের উত্তর দেন শাকিব খান।

সংবাদ সম্মেলনে শাকিবের তুফান ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী দেখেছেন কি না জানতে চান সাংবাদিকরা। সিনেমাটি দেখে থাকলে তার প্রতিক্রিয়া কি, এমন প্রশ্নও করা হয় অভিনেতাকে। সবটা দারুণ ভাবে সামলে নিয়েছেন শাকিব খান। মাইক্রোফোন নিয়ে কতক্ষণ মুচকি হাসেন তিনি। প্রশ্নের জবাবে মজা করে বলেন, কোনো রি-অ্যাকশন নেই। আর কে দেখেছে, আমি ঠিক…. এই অবদি বলে থেমে যান শাকিব।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফী, নায়িকা মিমি চক্রবর্তী, প্রযোজক শাহরিয়ার শাকিল ও ‘তুফান’র ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউটর ও এসভিএফের প্রযোজক মহেন্দ্র সনি। শাকিবের জবাবে উপস্থিত সবাই হেসে ওঠেন তবে, মিমি চক্রবর্তী বারবার তার পাশেরজনকে জিজ্ঞেস করেছেন, বুবলী কে? এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টা নিয়ে অনেকেই মজা করতে থাকেন। আর স্বাভাবিকভাবে সবটা সামলে নেয়ার জন্য প্রশংসা পান শাকিব খান।

‘তুফান’ অ্যাকশন ধাঁচের সিনেমা। তুফানে যেখানে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রটি অভিনয় করেছেন শাকিব খান। এ সিনেমায় আরও আছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুফান’-এ শাকিব খান ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!